আইপিএল কাঁপানো কামরান এখন কৃষি কাজ করেন

হাওর বার্তা ডেস্কঃ এই তো কদিন আগেই আইপিএলে ১৪০ বার তার বেশ গতিতে বল করেছেন কামরান। বেশ খ্যাতি লাভ করেছিলেন। মাতিয়েছেন দর্শকদের। প্রশংসা কুড়িয়েছেন বিশ্বের নামি দামি তারকাদের। ২৪ বছর বয়সী সেই গতি তারকা আজ কৃষিকাজ করে খবার যোগান।

ওয়ার্নের নেতৃত্বে রাজস্থান রয়্যালসের জার্সিতে ২০০৯ সালে নিজের প্রথম আইপিএলেই সাড়া জাগিয়েছিলেন কামরান। ঘণ্টায় ১৪০ কিলোমিটার গতিতে অদ্ভুত অ্যাকশনে বল করতেন এই পেসার। তাকে ভবিষ্যতের তারকা বলেছিলেন স্বয়ং অস্ট্রেলিয়ার সাবেক কিংবদন্তি লেগ স্পিনার শেন ওয়ার্ন। ১৮ বছর বয়সী এই গতি তারকার জন্য একটি ডাকনাম খোঁজার ইচ্ছাও প্রকাশ করেছিলেন ওয়ার্ন।

কিন্তু বোলিং অ্যাকশন অবৈধ ঘোষিত হওয়ায় ভাগ্যের পরিহাসে এখন কৃষিকাজ করে জীবিকা নির্বাহ করতে হয় তাকে। খেলা বাদ দিয়ে কামরান মাঠে কাজ করছেন। হতাশাজনক বিষয়টি নিয়ে টুইটারে দেওয়া পোস্টে দুঃখ প্রকাশ করেছেন অস্ট্রেলিয়ার সাবেক লেগ স্পিনার।

দুই বছর রাজস্থানের হয়ে খেলার পর ২০১১-তে পুনে ওয়ারিয়র্সের হয়েও মাঠে নেমেছিলেন। তবে পুনের হয়ে খেলার সময় সেই বোলিং অ্যাকশনই সমস্যায় ফেলেছিল এই বাঁ-হাতি পেসারকে। ফলে দল থেকে বাদ পড়েন কামরান। আইপিএল থেকে ছিটকে গিয়ে কিছুদিন হায়দরাবাদের স্থানীয় ক্লাবে খেলেছিলেন। কিন্তু বর্তমান সময়ে উত্তর প্রদেশের আজমগড়ের এই ক্রিকেটার চাষাবাদ করেন ভাইয়ের খেতে।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর